কোথায় তুমি হারিয়ে গেলে
- রুহুল আমিন ২৯-০৪-২০২৪

সন্ধ্যার আকাশে চাঁদ ওঠেনি, অন্ধকারে ঢেকে গেলো রাজপথ- কোথায় তুমি হারিয়ে গেলে? খুঁজতে খুঁজতে গভীর হয় রাত। একবিন্দু ঘুমের তাড়নায় লিপ্ত নই- আঁধারে মোমাবাতি জ্বেলে চেয়েছি শিখার দিকে, সেখানেও অন্ধকার বাসা বেঁধেছে, করেছে অজানা বায়ু আঘাত। অনর্থক দেরি করিনি তো? দিনের আলো নিভে যেতেই তো বসেছি দেখার আশায়! তোমার অভিমান হয়েছে বুঝি? --সীমাহীন যন্ত্রনা বাসা বেঁধে বুকে, কাঁদে দু'চোখ তোমায় না-দেখার বেদনায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।